Wednesday, May 1, 2024

সর্বশেষ

অপরাপর

টিএসএম বাংলাদেশে আইসিসির সম্প্রচার স্বত্ব পেল

বাংলাদেশে তাদের সব টুর্নামেন্ট ২০২৫ সাল পর্যন্ত দুই বছর সম্প্রচার করবে টিএসএম। চুক্তির আওতায় রয়েছে ছেলেদের পরের টি-টোয়েন্টি বিশ্বকাপ, আগামী বছরের অনূর্ধ্ব-১৯ নারী বিশ্বকাপ, ছেলেদের চ্যাম্পিয়নস ট্রফি, ছেলেদের টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল এবং মেয়েদের ওয়ানডে বিশ্বকাপ অর্থাৎ ৬টি আন্তর্জাতিক টুর্নামেন্ট। আজ এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে আইসিসি এ কথা জানায় সংবাদ মাধ্যমকে।

মেয়েদের টি-টোয়েন্টি বিশ্বকাপ আগামী সেপ্টেম্বর-অক্টোবরে বাংলাদেশেই হবে। আর এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ যৌথভাবে আয়োজন করবে যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজ। এরপর পাকিস্তানে বসবে চ্যাম্পিয়নস ট্রফির আসর আগামী বছর। মেয়েদের অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের স্বাগতিক দুই দেশ থাইল্যান্ড ও মালয়েশিয়া। লর্ডসে আগামী বছরের জুনে হবে ছেলেদের টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল। মেয়েদের ওয়ানডে বিশ্বকাপ ভারতে হবে।

আইসিসিও খুশি টিএমএস-কে সম্প্রচার স্বত্ব দিয়ে। এ বিষয়ে ক্রিকেটবিশ্বের নিয়ন্ত্রক সংস্থার প্রধান নির্বাহী জেফ অ্যালারডাইস বলেন, “বাংলাদেশে আইসিসির ক্রিকেট স্বত্ব টিএমএস-কে দিতে পেরে আমরা আনন্দিত। এখানে বিশালসংখ্যক ও অনুরাগী সমর্থকগোষ্ঠী আছে। বছরের শেষদিকে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসব বসবে বাংলাদেশেই। সম্প্রচারসঙ্গীকে নিয়ে এখানে মেয়েদের ক্রিকেটের উন্নয়ন এবং সমর্থকদের সম্পৃক্ত করার বড় সুযোগ রয়েছে”।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Popular Articles